১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি| সকাল ১০:৩৩| গ্রীষ্মকাল|
Title :
নাগরপুরে উপজেলা ছাত্রদলের উদ্যোগে সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ পৌরমেয়রের দুর্নীতি, অনিয়ম ও অর্থ আত্নসাতের প্রতিবাদে ১৪ কাউন্সিলরের নেতৃত্বে বিক্ষোভ মিছিল দুর্গাপুর থানার ওসির বিরুদ্ধে ৬ চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ বাসকপ এর ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত নাগরপুরে তীব্র তাপদাহর কারনে হাসপাতালে রোগীদের চাপ বেড়েছে গ্রীষ্মের তাপদাহ ও খরায় পুড়ছে , বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া পদুয়ায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় নাগরপুরে তীব্র তাপদাহ থেকে মুক্তি পেতে ইসতেস্কার নামাজ ও দোয়া অনুষ্ঠিত নাঈম উল আউলিয়া ফাউন্ডেশনের মানবিক উদ্যােগ

গৃহবধুর শ্লীলতাহানি মামলায় সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়

মো: আমিনুল ইসলাম মন্ডল,স্টাফ রিপোর্টার:
  • Update Time : সোমবার, ফেব্রুয়ারি ১৯, ২০২৪,
  • 70 Time View

মো: আমিনুল ইসলাম মন্ডল,স্টাফ রিপোর্টার:

নেত্রকোনার পূর্বধলায় শিক্ষক, সরকারি কর্মচারী ও ইউপি সদস্যের বিরুদ্ধে গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে মামলার সংবাদটি সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় তুলেছে।

গত ৮ (ফেব্রুয়ারি)বৃহস্পতিবার উপজেলার বিশকাকুনী ইউনিয়নের নৈগাঁও গ্রামে সরকারী হালট পরিমাপের সময় উপজেলা সার্ভেয়ারের ওপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় সহকারী কমিশনার (ভূমি) এর নির্দেশে সার্ভেয়ার হাদিউল ইসলাম বাদী হয়ে ২৩ জনের বিরুদ্ধে মামলা করেন। পুলিশ ৩ জন আসামিকে গ্রেপ্তারও করে।

সার্ভেয়ারের মামলার প্রেক্ষিতে ৬ দিন পর নৈগাঁও গ্রামের মো. শাহীনের স্ত্রী মোছা. হোরে মদিনা শ্লীলতাহানী ও বসত ঘরের টিন ভাঙ্গার অভিযোগ এনে ভূমি অফিসের সার্ভেয়ার মো. হাদিউল ইসলাম, নৈগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদুল্লাহ, সহকারী শিক্ষক হেদায়েত উল্লাহ ওরফে জজ মিয়া, স্থানীয় ইউপি সদস্য মো. সেলিম সরকার ও নৈগাঁও গ্রামের আঃ রাশিদের বিরুদ্ধে ১৪ (ফেব্রুয়ারি) আদালতে মামলা দায়ের করেন।
নৈগাঁও গ্রামের স্থানীয়রা জানান, কেন সম্মানিত শিক্ষকগণ, সরকারি কর্মচারী ও ইউপি সদস্যের বিরুদ্ধে বিরুদ্ধে বানোয়াট ও হয়রানি মূলক মিথ্যা মামলা দেওয়া হলো তা আমাদের বোধগম্য নয়। সরকারি কর্মচারীর উপর হামলা করে মামলা থেকে বাচার জন্য, শাহিন তার স্ত্রীকে দিয়ে মিথ্যা মামলা ও ভুয়া মানববন্ধন করিয়েছে। এই ধরনের মিথ্যা মামলা খুবই নেক্কার জনক নাটকী ঘটনা।

তাছাড়াও গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে মামলার সংবাদটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে মিথ্যা ভিত্তিহীন ভুয়া মামলা বলে আখ্যায়িত মন্তব্যকারীরা।
এমনকি উপজেলা নির্বাহী অফিসার এর আইডি থেকে একটি মন্তব্যে বলা হয়েছে, “মনে হচ্ছে শ্লীলতাহানীর মামলা সাজানো মিথ্যা মামলা। সার্ভেয়ার এর উপর হামলার জন্য সার্ভেয়ার মামলা করেছে। তাকে হয়রানি করার জন্য এলাকায় সম্মানিত শিক্ষকগণকেসহ আসামি করে এই মামলা করা হয়েছে বলে ধারণা হচ্ছে”।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category