২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি| সকাল ৮:৪০| গ্রীষ্মকাল|

দুর্গাপুর থানার ওসির বিরুদ্ধে ৬ চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ

হৃদয় হাসান চৌধুরী,স্টাফ রিপোর্টার
  • Update Time : রবিবার, এপ্রিল ২৮, ২০২৪,
  • 12 Time View

হৃদয় হাসান চৌধুরী,স্টাফ রিপোর্টার:

নেত্রকোনার দুর্গাপুর থানার ওসি উত্তম চন্দ্র দেব এর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে নির্বাচন কমিশন বরাবর অভিযোগ করেছেন উপজেলা নির্বাচনে অংশগ্রহন কারী ৬ জন চেয়ারম্যান প্রার্থী। শনিবার দুপুরে দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে অভিযোগের কপি দায়ের করেন প্রার্থীরা।

৬ জন চেয়ারম্যান প্রার্থীর পক্ষে অভিযোগ পাঠ করেন চেয়ারম্যান প্রার্থী ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক। অভিযোগে তারা বলেন,
আমরা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন এর চেয়ারম্যান পদপ্রার্থী। দুর্গাপুর থানার ওসি
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পক্ষপাতিত্বমূলক বিভিন্ন আচরণ করছেন। তিনি বিভিন্ন রকম উস্কানী দিয়ে নির্বাচন পরিবেশের অবনতি ঘটাচ্ছেন এবং ভবিষ্যতেও ঘটাবেন ।
তিনি একজন চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সবর্দায় পক্ষপাতিত্বমূলক আচরণ করছেন। আমরা তার এরকম কার্যক্রমে শঙ্কিত। ওসির এরকম পক্ষপাতিত্বমূলক আচরণের কারনে সুষ্ঠ নির্বাচন পরিচালনায় বিঘ্ন ঘটবে। এর ফলে আমরা আইনগত সুবিধা থেকে বঞ্চিত হবো এ বিষয়কে কেন্দ্র করে আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটতে পারে। ওসির এরকম কর্মকান্ডের কারনে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট হলে আমাদের অপূরণীয় ক্ষতি হবে। ওসি উত্তম চন্দ্র দেব কে নির্বাচনী দায়িত্বে না রাখার জন্য আমরা উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট দাবী জানাই।

এসময়, চেয়ারম্যান প্রার্থী পারভীন আক্তার, কামাল পাশা, সাজ্জাদুর রহমান সাজ্জাদ, মোহাম্মদ নুরুল হুদা, ফারুক আহমেদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ৮ই মে দুর্গাপুর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে ৩ এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category