৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি| রাত ১০:৪৩| গ্রীষ্মকাল|
Title :
দূর্যোগ ব্যবস্থাপনা  বিষয়ক ৪ দিনব্যাপী কর্মশালার সমাপনী সাতক্ষীরায় দুই ব্যাপী ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী ঠাকুরগাঁও জেলা পুলিশের হেলমেট বিতরণ অনুষ্ঠিত দুর্গাপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ পালিত নারী উন্নয়নে বাংলাদেশের পদক্ষেপের প্রশংসায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারি উপজেলা নির্বাচনকে ৭দিন সামনে রেখে সরে দাড়ালেন -সুজন গাইবান্ধার সুন্দরগঞ্জে ৮০লিটার দেশীয় চোলাই মদ উদ্ধারসহ গ্রেফতার ১ স্যাংশন-ভিসা নীতি কেয়ার করে না সরকার: ওবায়দুল কাদের ৪৬ বোতল ফেন্সিডিল সহ মাদক কারবারি মনোয়ারা আটক রামগড় ৪৩ বিজিবির অভিযানে অর্ধলক্ষাধীক টাকার ভারতীয় মদ জব্দ

পৌরমেয়রের দুর্নীতি, অনিয়ম ও অর্থ আত্নসাতের প্রতিবাদে ১৪ কাউন্সিলরের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

তৌসিফ রেজা,বিশেষ প্রতিনিধি:
  • Update Time : রবিবার, এপ্রিল ২৮, ২০২৪,
  • 10 Time View

তৌসিফ রেজা,বিশেষ প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে পৌর মেয়রের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও টোলের টাকা আত্মসাতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

রবিবার (২৮ এপ্রিল) পৌরসভার ১৪ জন কাউন্সিলররা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সৈয়দপুর রেলওয়ে মাঠে জড়ো হয়। পরে ১৪ জন কাউন্সিলরের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়। এ সময় মিছিলকারীরা দুর্নীতিবাজ পৌর মেয়রের অপসারণের দাবিতে স্লোগান দিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে সমাবেশ করে বিক্ষোভকারীরা।
সমাবেশে উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তব্য দেন, পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর শাহীন হোসেন, কাউন্সিলর জোবায়দুল ইসলাম শাহীন, কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, কাউন্সিলর আনোয়ারুল ইসলাম মানিক, কাউন্সিলর আব্দুল খালেক সাবু, মহিলা কাউন্সিলর কাজী জাহানারা বেগম, কাউন্সিলর আফরোজা ইয়াসমিন, কাউন্সিলর রুবিনা শাকিল, সুধীজন মজিবুল হক, নারী নেত্রী আঞ্জুমান আরা, লোপা চৌধুরী, সনিয়া বেগম, সৈয়দ শাহজাদা আলম প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে পৌরমেয়র রাফিকা আকতার জাহানের অশ্লীল ভিডিও ভাইরাল হওয়া সৈয়দপুরবাসীর জন্য লজ্জার। এই মেয়রের নৈতিক পদস্খলন, ভিজিএফ কার্ড বিতরণে অনিয়ম ও টোলের টাকা আত্মসাৎ করে গত তিন বছরে শহরে দুর্নীতির রাজত্ব কায়েম করেছেন।
ভাঙাচোরা সড়ক উন্নয়ন না করে অর্থ লোপাটের মাধ্যমে তিনি নিজের উন্নয়ন করে চলেছেন। দুর্নীতিবাজ মেয়রের পদে থাকার আর কোন নৈতিক অধিকার তার নেই। বক্তারা দুর্নীতিবাজ ওই মেয়রের অবিলম্বে অপসারণের দাবি জানান। অন্যথায় উন্নয়ন বঞ্চিত সৈয়দপুরবাসীকে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি জানানো হয় সমাবেশ থেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category