২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি| ভোর ৫:১৮| গ্রীষ্মকাল|
Title :
Sheikh Hasina is a symbol of endless courage and trust জাতীয় শিক্ষাবোর্ডের আপ‌ডেট নো‌টিশ ২০২৪ সা‌লের এসএস‌সি প‌রিক্ষার্থী‌দের জন্য ট্রাক্টর ধাক্কায় ৭ বছরের শিশুর মৃত্যু অফুরান সাহস আর ভরসার প্রতীক শেখ হাসিনা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং অনুষ্ঠিত আসসালামু আলাইকুম/আদাব নমস্কার প্রিয় দুর্গাপুরবাসী, আমি নাজমুল হাসান নীরা( সাদ্দাম আকুঞ্জী) ভোটের ১৫ ঘন্টা আগে সরিষাবাড়ী উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত গাইবান্ধার সাঘাটা ও ফুলছড়ি উপজেলা নির্বাচনের ভোট আগামীকাল । Honorable Prime Minister Sheikh Hasina’s second homecoming to protect democracy is an adventurous decision – Tarek Shams Khan Himu গণতন্ত্র সুরক্ষায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দ্বিতীয় স্বদেশ প্রত্যাবর্তন এক দুঃসাহসিক সিদ্ধান্ত- তারেক শামস খান হিমু

গৌরবময় শিক্ষা প্রতিষ্ঠান শিশুকানন স্কুল এন্ড কলেজ

গাইবান্ধা জেলা প্রতিনিধি মোঃ আল-আমিন
  • Update Time : বুধবার, অক্টোবর ২০, ২০২১,
  • 73 Time View

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ঘোড়াঘাট সড়কের পাশ্বেই প্রানের “শিশুকানন স্কুল এন্ড কলেজ।
এই প্রতিষ্ঠানে প্রবেশ করলে কেনো জানি গর্বে আমার বুকটা ভরে যায়। প্রতিষ্ঠানের প্রিয় ছোট ভাইবোন ও শিক্ষকদের মুখোমুখী হলে কি পরিমান ভালো লাগে সেটি ভাষায় প্রকাশ করা আমার পক্ষে একদম অসাধ্য। এখানে যেমন আছে অদম্য মেধাবী শিক্ষার্থী তেমনি রয়েছে দক্ষ মানুষ।
জ্ঞানের আলো যারা শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দিয়েছিলেন তাদের অনেকেই পাড়ি দিয়েছেন না ফেরার দেশে আবার অনেকে গিয়েছেন অবসরে। স্বরণ করছি সবার শ্রদ্ধেয় হাসান আজিজুল রহমান স্যারকে।
প্রতিষ্ঠানের প্রিয়মূখ রুহুল আমিন ভাই ।তিনি আমাদের মাঝে উজ্জল নক্ষত্র হয়ে থাকবে।
তবে “শিশুকানন স্কুল কলেজ নামের সাথে আজীবন জড়িয়ে থাকবে এইসব নক্ষত্রের নাম ।
এই প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থীদের হৃদয়জুড়ে।
ভাইয়ের অনুমতি সাপেক্ষে কথা বলি শিক্ষার্থীদের সাথে। জানালো তাদের স্বপ্নময় অনুভূতির কথা। শুনলাম মনোযোগসহ। এরপর তাদের উদ্দেশে এই প্রতিষ্ঠানের কয়েকজন প্রাক্তন মেধাবী শিক্ষার্থী যারা দেশের বিভিন্ন অফিস, আদালতে গুরুত্বপূর্ণ পদে কর্মরত আছেন।
আমি রুহুল আমিন ভাইয়ের দীর্ঘায়ূ ও শিক্ষার্থীদের উজ্জ্বলময় ভবিষৎ কামনা করি।
অসংখ্য ধন্যবাদ গৌরবময় প্রতিষ্ঠানের সকল দক্ষ নেতৃত্বে সুন্দরময় হয়ে উঠুক গৌরবের “শিশুকানন স্কুল এন্ড কলেজটি।
শুভ কামনা নিরন্তর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category