২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি| রাত ১:৩৪| গ্রীষ্মকাল|
Title :
Sheikh Hasina is a symbol of endless courage and trust জাতীয় শিক্ষাবোর্ডের আপ‌ডেট নো‌টিশ ২০২৪ সা‌লের এসএস‌সি প‌রিক্ষার্থী‌দের জন্য ট্রাক্টর ধাক্কায় ৭ বছরের শিশুর মৃত্যু অফুরান সাহস আর ভরসার প্রতীক শেখ হাসিনা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং অনুষ্ঠিত আসসালামু আলাইকুম/আদাব নমস্কার প্রিয় দুর্গাপুরবাসী, আমি নাজমুল হাসান নীরা( সাদ্দাম আকুঞ্জী) ভোটের ১৫ ঘন্টা আগে সরিষাবাড়ী উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত গাইবান্ধার সাঘাটা ও ফুলছড়ি উপজেলা নির্বাচনের ভোট আগামীকাল । Honorable Prime Minister Sheikh Hasina’s second homecoming to protect democracy is an adventurous decision – Tarek Shams Khan Himu গণতন্ত্র সুরক্ষায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দ্বিতীয় স্বদেশ প্রত্যাবর্তন এক দুঃসাহসিক সিদ্ধান্ত- তারেক শামস খান হিমু

সিন্ধুকছড়ি সেনা জোনের উদ্যোগে মানবতা ও সমাজ কল্যানে সহায়তা প্রদান

মোঃ মাসুদ রানা,স্টাফ রিপোর্টার
  • Update Time : বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪,
  • 18 Time View

মোঃ মাসুদ রানা,স্টাফ রিপোর্টার
খাগড়াছড়িতে স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়নের অন্তর্গত সিন্দুকছড়ি জোন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচী পরিচালনা করে আসছে।

জোনের দায়িত্বপূর্ণ এলাকার আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে এই সেনা জোন।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৫ এপ্রিল) জালিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষে সিন্দুকছড়ি জোন কর্তৃক ১২০টি অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ, ঢেউটিন, কুলিং ফ্যান বিতরন করা হয়।

এছাড়াও ২টি ক্লাব ও ১টি স্কুলকে খেলার সামগ্রী বিতরন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসিজি ।

আরো উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোনের উপ অধিনায়ক মেজর মোহাম্মদ হাসান মাহমুদ, এসপিপি পিএসসি, জালিয়াপাড়া আর্মি ক্যাম্প কমান্ডার মেজর সরকার শরিফুল ইসলাম সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

এ সময় সংক্ষিপ্ত বক্তবে জোন কমান্ডার বলেন অসহায়দের মাঝে সহায়তা অব্যাহত থাকবে এবং শিক্ষার্থী ও খেলোয়াড়দেরকে খেলাধুলার পাশাপাশি আরো ভালভাবে পড়াশোনা করার জন্য উৎসাহ প্রদান করেন।

তিনি সকলকে সম্প্রীতি বজায় রেখে মিলেমিশে বসবাসের পরামর্শ প্রদান ও এলাকার শান্তি, শৃঙ্খলা বজায় রাখার জন্য দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন এবং ভবিষ্যতেও এ ধরনের জনসেবা মূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category