২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি| ভোর ৫:৪৩| গ্রীষ্মকাল|
Title :
ভাষা আন্দোলন থেকে স্বাধীনতা- অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু বগুড়ার সারিয়াকান্দিতে দুই মুক্তিযোদ্ধাকে হারিয়ে এমপি পুত্রের জয় প্রথম ধাপের উপজেলা নির্বাচনে ফরিদপুরে চেয়ারম্যান হলেন যারা রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী বালিয়াডাঙ্গীতে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে জাল ভোট দেওয়ায় যুবকের কারাদণ্ড টাঙ্গাইলে ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণে পুলিশ, আনসার ও শিশুসহ আহত অন্তত ৫০ কুড়িগ্রামের ফুলবাড়ীতে অসহায় পরিবারের রাস্তা বন্ধ করেছে প্রতিপক্ষ প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা ভোটে কারচুপিসহ নানা অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন গাইবান্ধা তুলসীঘাট হেলিপোট সামনে ঢাকা গামী শিউলি এন্টারপ্রাইজ ও মালবাহী ট্রাক এর মুখোমুখি সংঘর্ষ,আহত ২

বরুড়া উপজেলা নির্বাচনে যাদের মননোয় স্থগিত ও বাতিল করা হলো।

মো আনজার শাহ, বরুড়া প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪,
  • 12 Time View

মো আনজার শাহ, বরুড়া প্রতিনিধি।

কুমিল্লায় আদর্শ সদর উপজেলায় দ্বিতীয় ধাপ উপজেলা পরিষদ নির্বাচনে- চেয়ারম্যান, পুরুষ ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে একজন করে প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই এবং প্রার্থীরা প্রত্যাহার শেষে তারা টিকে থাকলে এই উপজেলাতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছে তিনজনই।
দ্বিতীয় ধাপে কুমিল্লা আদর্শ সদর, সদর দক্ষিণ উপজেলা ও বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে মোট ৩০ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। কুমিল্লা জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ মুনীর হোসাইন খান এ তথ্য নিশ্চিত করেন।
তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র বাছাই হবে ২৩ এপ্রিল, প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল। ২১ মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
এছাড়া বরুড়া উপজেলায় বর্তমান চেয়ারম্যান মাইনুল হোসেনসহ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন চারজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন চারজন। দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনের কুমিল্লার তিন উপজেলায় মোট ৩০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।তাদের মধ্যে মামলা সংক্রান্ত জটিলতায় বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান এ এন এম মইনুল ইসলাম ও সাবেক জেলা পরিষদ সদস্য মোঃ সোহেল সামাদের মনোনয়ন বাতিল।
হামিদ লতিফ ভুঁইয়া (কামাল) এর আয়করের সনদ না থাকায় স্থগিত, বিকেল চারটার মধ্যে সনদ জমা দেওয়ার নির্দেশ।
মোঃ বাহাদুরুজ্জামান বাহাদুর ও মোহাম্মদ নাছির উদ্দীন লিংকনের মনোনয়ন বৈধ।
ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ হোসেনের মামলা সংক্রান্ত জটিলতায় মনোনয়ন পত্র বাতিল।
এডভোকেট আবদুর রহিম, মোঃ কামাল হোসেন ভুঁইয়া ও মোঃ কবির আহম্মেদের মনোনয়ন বৈধ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে কামরুন নাহার শিখা ও দেলোয়ারা বেগমের মনোনয়ন বৈধ।
মিনোয়ারা বেগম ও মর্জিনা বেগমের কাগজপত্রের ত্রুটি থাকায় বিকাল চারটার মধ্যে জমা দেওয়ার নির্দেশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category