৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি| রাত ১১:১১| গ্রীষ্মকাল|
Title :
বিশ্বনবী (সাঃ)কে কটুক্তি করায় উত্তাল উজিরপুর। গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন বালিয়াডাঙ্গীতে সাংবাদিক হাসান আলীর মাতা দেলোয়ারা বেগমের দাফন সম্পন্ন প্রাণ কোম্পানির ডিলারের সাথে সেলসম্যানের হাতাহাতিতে সেলসম্যান আহত ষষ্ঠ বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ বাংলাদেশ প্রেসক্লাব গাইবান্ধা সদর উপজেলা শাখার ১৮ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, নাগরপুর উপজেলা শাখার নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ জমি সংক্রান্ত জেরে চাচার হাতে ভাতিজি খুন উজিরপুরে মসজিদের কমিটি ও ইমাম দ্বন্দ্বে ,ফ্যান, মাইক ও আইপিএস খুলে নিলো প্রতিপক্ষরা নানা আয়োজনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

গাইবান্ধায় জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৫

🏏 ENG vs IND 31/2 (8.1) Get live ICC WC 2023 scores anytime with Bharat Bangla Keyboard: bit.ly/Bangla-Keyboard
  • Update Time : রবিবার, অক্টোবর ২৯, ২০২৩,
  • 87 Time View

গাইবান্ধা প্রতিনিধি:
মো: মিজানুর রহমান বাবু।

গাইবান্ধা জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুন্নবী টিটুল ও জেলা যুবদলের সভাপতি রাকিব হাসান চৌধুরীসহ ৫ নেতার্মীকে আটক করেছে পুলিশ। আজ রবিবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে শহরের পৌরপার্কের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুন্নবী টিটুল, জেলা যুবদলের সভাপতি রাগীব হাসান চৌধুরী, জেলা বিএনপির দপ্তর সম্পাদক শফিকুর রহমান খোকা, শহর বিএনপির কর্মী আব্দুস ছাত্তার ও হিল্লোল।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা এসব তথ্য নিশ্চিত করে জানান, সকালে পৌরপার্ক এলাকায় বিএনপির ডাকা হরতালের সমর্থনে তারা পিকেটিং করছিল। এ সময় ৫ জনকে আটক করা হয়।

তিনি আরও জানান, হরতালে শহরের নিরাপত্তায় অতিরিক্ত পুলিশি টহল বাড়ানো হয়েছে। কেউ জনসাধারণের চলাচলে বিঘ্ন ঘটালে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category