৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি| সকাল ৬:০৯| গ্রীষ্মকাল|
Title :
বিশ্বনবী (সাঃ)কে কটুক্তি করায় উত্তাল উজিরপুর। গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন বালিয়াডাঙ্গীতে সাংবাদিক হাসান আলীর মাতা দেলোয়ারা বেগমের দাফন সম্পন্ন প্রাণ কোম্পানির ডিলারের সাথে সেলসম্যানের হাতাহাতিতে সেলসম্যান আহত ষষ্ঠ বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ বাংলাদেশ প্রেসক্লাব গাইবান্ধা সদর উপজেলা শাখার ১৮ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, নাগরপুর উপজেলা শাখার নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ জমি সংক্রান্ত জেরে চাচার হাতে ভাতিজি খুন উজিরপুরে মসজিদের কমিটি ও ইমাম দ্বন্দ্বে ,ফ্যান, মাইক ও আইপিএস খুলে নিলো প্রতিপক্ষরা নানা আয়োজনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

নাগরপুর উপজেলা আ’লীগ সা:সম্পা: কুদরত আলীর জন্য দোয়া চাইলেন জননেতা তারেক শামস্ খান হিমু

কাজী মোস্তফা রুমি :
  • Update Time : শুক্রবার, সেপ্টেম্বর ৮, ২০২৩,
  • 148 Time View

কাজী মোস্তফা রুমি: নাগরপুর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল চেয়ারম্যান মোঃ কুদরত আলী শারীরিক অসুস্থতার জন্য সুদূর ভারতের চিকিৎসাধীন রয়েছেন। তিনি গত ৬ সেপ্টেম্বর’২৩ রোজ বুধবার চিকিৎসার উদ্দেশ্যে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ভারতের উদ্দেশ্যে রওনা হয়েছেন। তিনি বর্তমানে সেখানে সুস্থ আছেন বলে জানা গেছে।

নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কুদরত আলী দ্রুত সফল চিকিৎসা শেষে সুস্থভাবে নাগরপুরের রাজনীতিতে ফিরে আসেন সেজন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট আন্তরিকভাবে তার জন‍্য আজ পবিত্র জুম্মার নামাজ শেষে দোয়া কামনা করলেন দক্ষিণ টাঙ্গাইলের গর্ব, নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জননেতা তারেক শামস্ খান হিমু। পাশাপাশি সমগ্র নাগরপুর দেলদুয়ারের মানুষের নিকটও দোয়া চেয়েছেন তিনি।

এ বিষয়ে জননেতা তারেক শামস্ খান হিমু গণমাধ্যমকে বলেন- আমাদের সকলের প্রিয়, স্নেহের এবং আস্থাভাজন নাগরপুর উপজেলা আওয়ামীলীগ এর বিপ্লবী সাধারণ সম্পাদক, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান মোঃ কুদরত আলী শারীরিক অসুস্থতার জন্য উন্নত চিকিৎসার লক্ষ্যে সুদূর ভারতে অবস্থান করছেন।

আমি টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের পক্ষ হতে এবং নাগরপুর দেলদুয়ারের সকল জনগণের পক্ষ হতে আমাদের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ কুদরত আলীর জন্য সকলের নিকট দোয়া চাই।

আশা রাখি অতি দ্রুত তিনি সুস্থ হয়ে সফল চিকিৎসা শেষে আমাদের মাঝে আসবেন এবং সগৌরবে রাজনীতির মাঠে ফিরবেন, ইনশাআল্লাহ্।

পাশাপাশি আমাদের নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মোঃ জাকিরুল ইসলাম উইলিয়াম গত আগস্ট মাস ব্যাপী বিভিন্ন ইউনিয়নে আয়োজিত শোক দিবসের অনুষ্ঠানে ধারাবিকভাবে উপস্থিত থাকার কারণে তিনিও শারীরিকভাবে কিছুটা অসুস্থ।

আমি অতি দ্রুত আমাদের সংগ্রামী সভাপতির সুস্থতাও কামনা করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category