৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি| ভোর ৫:৫৬| গ্রীষ্মকাল|
Title :
বিশ্বনবী (সাঃ)কে কটুক্তি করায় উত্তাল উজিরপুর। গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন বালিয়াডাঙ্গীতে সাংবাদিক হাসান আলীর মাতা দেলোয়ারা বেগমের দাফন সম্পন্ন প্রাণ কোম্পানির ডিলারের সাথে সেলসম্যানের হাতাহাতিতে সেলসম্যান আহত ষষ্ঠ বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ বাংলাদেশ প্রেসক্লাব গাইবান্ধা সদর উপজেলা শাখার ১৮ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, নাগরপুর উপজেলা শাখার নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ জমি সংক্রান্ত জেরে চাচার হাতে ভাতিজি খুন উজিরপুরে মসজিদের কমিটি ও ইমাম দ্বন্দ্বে ,ফ্যান, মাইক ও আইপিএস খুলে নিলো প্রতিপক্ষরা নানা আয়োজনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

কুড়িগ্রামে ৩ জন কুখ্যাত মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ

Reporter Name
  • Update Time : সোমবার, আগস্ট ২১, ২০২৩,
  • 181 Time View

মোঃ রফিকুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ পুলিশ সম্মিলিত সহযোগিতায় একটি মানবিক, স্বনির্ভর ও স্মার্ট বাংলাদেশের পথে যে অপ্রতিরোধ্য অগ্রযাত্রা, তার নির্মোহ অংশীদার হিসাবে কঠিন ও কঠোর পরিশ্রম করে যাচ্ছে সার্বক্ষণিক। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাদকের বিরুদ্ধে যে শুন্য সহনীয়তা নীতি তা বাস্তবায়নে অগ্রাধিকার ভিত্তিতে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে চলেছে পুলিশ।
এছাড়াও উলিপুর থানা পুলিশের একটি চৌকস টিম অদ্য ২১ আগস্ট ২০২৩ তারিখ রাত্রি আনুমানিক ০১.৫৫ ঘটিকার সময় উলিপুর থানাধীন দুর্গাপুর ইউনিয়নের গোড়াই মন্ডলপাড়া গ্রাম হতে একই থানাধীন গোড়াই মন্ডলপাড়া গ্রামের কুখ্যাত মাদক সম্রাজ্ঞী ছালেকা বানু (৪৮) এবং রৌমারী থানার ছাট কড়াই বাড়ি, ইউপি দাঁতভাঙ্গা এলাকার কুখ্যাত মাদক কারবারি মোঃ শফিকুল ইসলাম (৩৩) দ্বয়কে ৬৪ পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।
কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। এর সাথে আরো কেউ জড়িত আছে কিনা সেই বিষয়ে তদন্ত চলমান রয়েছে। জড়িতদের আইনের আওতায় আনতে বদ্ধ পরিকর কুড়িগ্রাম জেলা পুলিশ। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।
এভাবেই কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category