৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি| ভোর ৫:৩৬| গ্রীষ্মকাল|
Title :
বিশ্বনবী (সাঃ)কে কটুক্তি করায় উত্তাল উজিরপুর। গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন বালিয়াডাঙ্গীতে সাংবাদিক হাসান আলীর মাতা দেলোয়ারা বেগমের দাফন সম্পন্ন প্রাণ কোম্পানির ডিলারের সাথে সেলসম্যানের হাতাহাতিতে সেলসম্যান আহত ষষ্ঠ বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ বাংলাদেশ প্রেসক্লাব গাইবান্ধা সদর উপজেলা শাখার ১৮ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, নাগরপুর উপজেলা শাখার নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ জমি সংক্রান্ত জেরে চাচার হাতে ভাতিজি খুন উজিরপুরে মসজিদের কমিটি ও ইমাম দ্বন্দ্বে ,ফ্যান, মাইক ও আইপিএস খুলে নিলো প্রতিপক্ষরা নানা আয়োজনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

বাসাইল উপজেলা ইফার উদ্যোগে জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, আগস্ট ১৫, ২০২৩,
  • 128 Time View

স্টাফ রিপোর্টারঃ
টাঙ্গাইলে বাসাইলে উপজেলা ইফার উদ্যোগে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়। বাসাইল উপজেলা ইফার উদ্যোগে সকালে কুরআন খতম ও দোয়া করা হয়।

এর পর ইফার হল রুমে বাসাইল উপজেলা ইফার ফিল্ড সুপারভাইজার মোঃ রাসেল আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের উপস্থিত ছিলেন বাসাইল সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সোহানুর রহমান সোহেল, বিশিষ্ট সমাজ সেবক মোঃ ছানোয়ার হোসেন, বাসাইল প্রেসক্লাবের সদস্য মোঃ সাইফুল ইসলাম, বাসাইল উপজেলা ইফার সাধারণ মডেল কেয়ারটেকার মোঃ ইয়াসিন আলী খান সহ ইসলামিক ফাউণ্ডেশনের সকল শিক্ষক শিক্ষিকা বিন্দু উপস্থিত ছিলেন।

আলোচনা সভা ও দোয়া মাহফিলের সঞ্চালনা করেন বাসাইল উপজেলা ইফার মডেল কেয়ারটেকার মোঃ রাশেদুল ইসলাম।

এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের সকল বক্তাগণ বলেন
আজ ১৫ আগস্ট জাতীয় শোকের দিন । বাংলার আকাশ বাতাস এবং প্রকৃতির মধ্যেও অশ্রুসিক্ত হওয়ার দিন । কেননা পঁচাত্তরের এই দিনে আগস্ট আর শ্রাবণ মিলেমিশে একাকার হয়েছিল বঙ্গবন্ধুর রক্ত আর আকাশের মর্মছেঁড়া অশ্রুর প্লাবনে ।
১৯৭৫ এর ১৫ আগস্ট সুবহে সাদেকের সময় যখন ধানমন্ডি ৩২ নম্বরে নিজ বাসভবনে সপরিবারে বঙ্গবন্ধুকে বুলেটের বৃষ্টিতে ঘাতকরা ঝাঁঝরা করেছিল তখন যে বৃষ্টি ঝরে ছিল তা যেন প্রকৃতির অশ্রুপাত । নিষ্ঠুর ঘাতকদের আঘাতে হত বিহ্বল হয়ে পড়েছিল সমগ্র বাংলা । যুগ থেকে যুগান্তরে জ্বলবে শোকের আগুন । সেই আগুন বুকে ধারণ করে দীপ্ত কণ্ঠে বলতে চাই বঙ্গবন্ধুর খুনিদের কোন ক্ষমা নাই । দেশবিরোধীচক্রের কোনো ক্ষমা নাই ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category