২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি| রাত ৮:৪৮| গ্রীষ্মকাল|
Title :
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি নাগরপুর উপজেলা শাখার নির্বাচনে হোসেন-ওয়াহিদ-কানিজ- ইকবাল পরিষদ জয়ের দ্বারপ্রান্তে ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ  নির্বাচন চেয়ারম‍্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা সাতকানিয়ায় রাস্তার পাশে মাটি কাটায় দুজনকে গ্রেপ্তার ও জরিমানা করা হয়েছে ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে মনোনায়ন পত্র জমা দিলেন যারা নাগেশ্বরী উপজেলা পরিষদ নির্বাচনে মনোনায়ন পত্র জমা দিলেন যারা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬ পথচারীদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণে উত্তরার যুবলীগ পূর্বধলা উপজেলা পরিষদ ৬ষ্ঠ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ হারাম খেয়ে ইবাদত করলে তা কবুল হবে না। আল্লামা আব্দুল হাই নদভী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে ভুট্টা ক্ষেত থেকে এক মরদেহ উদ্ধার

নাগরপুরে গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু

ডা.এম.এ.মান্নান,সহ সম্পাদক ও বার্তা সম্পাদকঃ
  • Update Time : বুধবার, জুন ২১, ২০২৩,
  • 94 Time View

ডা.এম.এ.মান্নান
সহ সম্পাদক ও বার্তা সম্পাদকঃ
টাঙ্গাইলের নাগরপুরে গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. তারা মিয়া (২৮) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

বুধবার (২১ জুন) বিকালে নাগরপুর উপজেলার সদর ইউনিয়নের চরকাঠুরী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত তারা মিয়া উপজেলার কাঁচপাই গ্রামের আফছার শেখের ছেলে।

সরেজমিনে গিয়ে জানা যায়, বুধবার বিকালের দিকে পল্লী বিদ্যুতের লাইন চালু থাকা অবস্থায় কাঠ ব্যবসায়ী রফিক চুক্তিভিত্তিক শ্রমিক দিয়ে গাছ কাটতে ছিলেন। হঠাৎ করেই বিদ্যুৎতের তারের ওপর গাছের ডাল পড়ে সাথে সাথেই শরীর বিদ্যুতায়িত হয়ে ঘটনা স্থলেই মারা যায় তারা মিয়া। এবং গাছের সাথে ঝুলে থাকে তার লাশ। পরে ফায়ার সার্ভিসের লোক এসে নিহতের লাশ নিচে নামিয়ে আনেন।

টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতির নাগরপুর জোনাল অফিসের কর্মকর্তা মোহাম্মদ মেশবাহুল হক জানান, গাছ কাটার বিষয়ে আমাদের অবহিত করা হয়নি।

নাগরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মো. মেহেদী হাসান বলেন, বিকেল ৫টার দিকে বিদ্যুৎস্পৃষ্টের সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে নিহতের লাশ গাছ থেকে নিচে নামিয়ে আনেন।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানা আনা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category