৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি| সকাল ৮:০৫| গ্রীষ্মকাল|
Title :
রাইসির মৃত্যুতে রাষ্ট্রীয় শোক পালন করবে বাংলাদেশ দেশের ১৫৬ উপজেলায় ভোট কাল কুমিল্লায় বিল্লাল হত্যার প্রতিবাদে পরিবার, এলাকাবাসী ও বন্ধুদের মানববন্ধন উজিরপুরে দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গাইবান্ধায় মাদক মামলায় এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড সিন্দুকছড়ি জোনের উদ্যোগে মানবতা ও সমাজ কল্যাণে সহায়তা প্রদান খাগড়াছড়িতে ২য় ধাপের ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে জেলা পুলিশের ব্রিফিং বিশ্বনবী (সাঃ)কে কটুক্তি করায় উত্তাল উজিরপুর। গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন বালিয়াডাঙ্গীতে সাংবাদিক হাসান আলীর মাতা দেলোয়ারা বেগমের দাফন সম্পন্ন প্রাণ কোম্পানির ডিলারের সাথে সেলসম্যানের হাতাহাতিতে সেলসম্যান আহত

দিনে দুপুরে নিজ ঘর থেকে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার।

মো: সাঈদুর রহমান কুড়িগ্রাম জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪,
  • 23 Time View

মো: সাঈদুর রহমান কুড়িগ্রাম জেলা প্রতিনিধি

দিনে দুপুরে নিজ ঘর থেকে আড়াই বছরের কন্যা শিশু দুলালীর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ নির্মম হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের মাস্টার পাড়া এলাকায়।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে ওই ইউনিয়নের মাস্টার পাড়া গ্রামের দুলাল-শাবনুর দম্পতির থাকার ঘর থেকে তাদের একমাত্র কন্যা সন্তানের মাথা বিছিন্ন মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, হঠাৎ চিৎকার শুনে তাদের বাড়িতে গিয়ে ঘরের ভিতর দেহ থেকে মাথা বিছিন্ন দুলালীর মরদেহ মাটিতে পড়ে আছে। এসময় মরদেহের পাশে একটি তরকারি কাটা রক্তমাখা বটি দেখতে পান তারা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে, পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত দুলালীর মা শাবনুর জানায়, তার একমাত্র মেয়েকে নদীতে গোসল করিয়ে বাড়িতে পাঠিয়ে দেন তিনি। পরে বাড়িতে এসে মেয়ের কোন সাড়াশব্দ না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাহিরে ছিকল আটকানো ঘরের দরজা খুলে ভিতরে মেয়ের রক্তমাখা মরদেহ দেখতে পান তিনি। পরে চিৎকার দিলে স্থানীয় লোকজন বাড়িতে এসে তার মরদেহ দেখতে পান।

তিনি বলেন, দীর্ঘদিন পর আল্লাহ আমাকে একটা মেয়ে সন্তান দান করেছে। সেই সন্তানকে আজ জবাই করা হলো। আমার অবুঝ শিশুকে যে খুন করেছে তার বিচার চাই। তার বিচার না হলে, আমি আমার জীবন শেষ করে দিবো।

কুড়িগ্রাম সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ওয়াহিদুননবী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কন্যা শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category