৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি| রাত ১২:০২| গ্রীষ্মকাল|
Title :
বিশ্বনবী (সাঃ)কে কটুক্তি করায় উত্তাল উজিরপুর। গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন বালিয়াডাঙ্গীতে সাংবাদিক হাসান আলীর মাতা দেলোয়ারা বেগমের দাফন সম্পন্ন প্রাণ কোম্পানির ডিলারের সাথে সেলসম্যানের হাতাহাতিতে সেলসম্যান আহত ষষ্ঠ বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ বাংলাদেশ প্রেসক্লাব গাইবান্ধা সদর উপজেলা শাখার ১৮ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, নাগরপুর উপজেলা শাখার নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ জমি সংক্রান্ত জেরে চাচার হাতে ভাতিজি খুন উজিরপুরে মসজিদের কমিটি ও ইমাম দ্বন্দ্বে ,ফ্যান, মাইক ও আইপিএস খুলে নিলো প্রতিপক্ষরা নানা আয়োজনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

নওগাঁয় রুমিয়া নার্সিং ইনস্টিটিউটের ৩৭ জন প্রশিক্ষণার্থীর মাঝে ফার্স্ট এইড বক্স ও সনদ বিতরণ

মোঃ রাকিব, স্টাফ রিপোর্টাটঃ
  • Update Time : মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০২৩,
  • 132 Time View

মোঃ রাকিব, স্টাফ রিপোর্টাটঃ
নওগাঁয় সেইপ ও পিকেএসএফ এর সহায়তায় রুমিয়া নার্সিং ইনস্টিটিউটের ৩৭ জন প্রশিক্ষণার্থীর মাঝে ফার্স্ট এইড বক্স ও সনদ বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় শহরের দ্বীন টাওয়ারে রুমিয়া নার্সিং ইনস্টিটিউট এর মিলনায়তনে সনদ ও ফাস্ট এইড বক্স বিতরণ করা হয়। সনদ ও ফাস্ট এইড বক্স বিতরণ অনুষ্ঠানে ডাক্তার মোঃ মইনুল হাসান দুলদুল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ গাজীউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেইফ ও পিকেএসএফ এর প্রোগ্রাম কো অর্ডিনেটর মোঃ গোলাম রাব্বি রুমিয়া নার্সিং ইনস্টিটিউট এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ মুরাদ হোসেন, নওগাঁ জেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন সহ নার্সিং ইনস্টিটিউটের প্রশিক্ষণার্থীগন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category