৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি| রাত ১২:৫১| গ্রীষ্মকাল|
Title :
নানা আয়োজনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বিদ্যুৎপৃষ্ঠে হয়ে কলেজ ছাত্রের মৃত্যু খাগড়াছড়িতে ক্লুলেস হত্যা মামলার রহস্য উন্মোচন ও আসামী গ্রেফতার পাক-পাঞ্জাতন স্মরণে উত্তরখানে পবিত্র ওরশ মোবারক আগামী ২৩শে মে গাইবান্ধায় আগুনে ১৫টি দোকান পুড়ে ছাই উজিরপুরে নোটিশ ছাড়া দোকানপাট ঘরবাড়ি উচ্ছেদ, প্রতিবাদে বিক্ষোভ মিছিল। মিঠাপানির ঝিনুকে উৎপাদিত মুক্তার তৈরি গহনা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর নিত্যপণ্যের লাগামহীন বাজারের ঊর্ধ্বগতিতে দিশেহারা ক্রেতারা কি ছিলাম কি পেলাম অভিনব কায়দায় গ্যাস সিলিন্ডারে ৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ মাদককারবারি

কুড়িগ্রাম জেলার ফুলবাড়ীতে মাদ্রাসার পরিচালক ও মোহতামিমগণের সাথে মত বিনিময়

মো: সাঈদুর রহমান,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • Update Time : বুধবার, এপ্রিল ১৭, ২০২৪,
  • 16 Time View

মো: সাঈদুর রহমান,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

বুধবার ১৭ এপ্রিল দুপুর দেড়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার মধ্য পানিমাছকুটি মসজিদে পানিমাছকুটি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক( অবসরপ্রাপ্ত) আব্দুল হামিদ প্রামানিকের সভাপতিত্বে হোমিও ডাক্তার গোলাম আজম আজাদীর আয়োজনে, ফুলবাড়ী নাগেশ্বরী ভূরুঙ্গামারী কুড়িগ্রাম ও লালমনিরহাটসহ ১৪০ টি মাদ্রাসার পরিচালক ও মোহতামিমগণের সাথে ইসলামী শিক্ষাকে কর্মমূখী ও যুগোপযোগী করার লক্ষ্যে মাদ্রাসা সমূহের উন্নয়ন ও অগ্রগতি শীর্ষক আলোচনা করা হয়েছে।

প্রধান আলোচক আলোচনা পেশ করেন, হযরত মাওলানা ড. মোঃ শাহজালাল বিশিষ্ট লেখক, গবেষক ও প্রধান ফকিহ, কুড়িগ্রাম আলিয়া কামিল মাদ্রাসা।

বিশেষ আলোচক হিসেবে আলোচনা করেন, হযরত মাওলানা মোঃ মজিবুর রহমান প্রিন্সিপাল, হযরত খালিদ বিন ওয়ালিদ (রাঃ) মডেল মাদরাসা, তিস্তা,

হযরত মাওলানা মোঃ ফেরদৌস হুসাইন কাশিপুরী প্রতিষ্ঠাতা ও পরিচালক, দারুল আবরার মডেল মাদ্‌রাসা, নাগেশ্বরী। আলোচনা সভা শেষে দু’আ মাহফিল অনুষ্ঠিত হয়।

ডাঃ গোলাম আজম আজাদী জানান,ফুলবাড়ী নাগেশ্বরী, ভুরুঙ্গামারি,কুড়িগ্রাম ও লালমনিরহাট- এর ১৪০ টি মাদ্রাসার উন্নয়নের লক্ষ্যে পরিচালকগণকে আমি আমার নিজের অর্থায়নে মসজিদে আলাপ আলোচনা ও আমার বাড়িতে দুপুরের খাওয়ার আয়োজন করি। আলোচনায় অবহেলিত মাদরাসা গুলোর শিক্ষার মান উন্নয়ন নিজস্ব জমি ও ভবন নেই তার ব্যবস্থা করা ও সকল পরিচালকগণকে নগত কিছু অর্থ প্রদান করি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category