৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি| সকাল ৮:২২| গ্রীষ্মকাল|
Title :
দেশের ১৫৬ উপজেলায় ভোট কাল কুমিল্লায় বিল্লাল হত্যার প্রতিবাদে পরিবার, এলাকাবাসী ও বন্ধুদের মানববন্ধন উজিরপুরে দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত গাইবান্ধায় মাদক মামলায় এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড সিন্দুকছড়ি জোনের উদ্যোগে মানবতা ও সমাজ কল্যাণে সহায়তা প্রদান খাগড়াছড়িতে ২য় ধাপের ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে জেলা পুলিশের ব্রিফিং বিশ্বনবী (সাঃ)কে কটুক্তি করায় উত্তাল উজিরপুর। গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন বালিয়াডাঙ্গীতে সাংবাদিক হাসান আলীর মাতা দেলোয়ারা বেগমের দাফন সম্পন্ন প্রাণ কোম্পানির ডিলারের সাথে সেলসম্যানের হাতাহাতিতে সেলসম্যান আহত ষষ্ঠ বাংলাদেশি হিসেবে এভারেস্ট জয় করলেন বাবর আলী

ঐতিহাসিক মুজিবনগর দিবসে রামগড়ে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ মাসুদ রানা,স্টাফ রিপোর্টার:
  • Update Time : বুধবার, এপ্রিল ১৭, ২০২৪,
  • 18 Time View

মোঃ মাসুদ রানা,স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ির রামগড় উপজেলা প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা আয়োজন করা হয়।
বুধবার (১৭ এপ্রিল) সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে হতে একটি বর্ণাঢ্য র‌্যালি, রামগড়ের প্রধান প্রধান গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
র‌্যালি শেষে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নির্বাহী অফিসার মমতা আফরিন এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সহকারী প্রোগরামার রেহান উদ্দীন,উপজেলা ইন্জিনিয়ার নাইমুর ইসলাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ইলিয়াস হোসেন,উপজেলা সমাজসেবা অফিসার আজিজুর রহমান আন্জুম প্রমুখ।
এছাড়াও বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের অফিসার, ব্যাংক-বীমা, এনজিও অফিসার,শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সামাজিক সংগঠন ও সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category