১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি| সকাল ১১:৪৭| গ্রীষ্মকাল|

বিএমএফ টেলিভিশনের ৪র্থ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রতিনিধিদের মিলন মেলা ২০২২

Reporter Name
  • Update Time : রবিবার, নভেম্বর ২০, ২০২২,
  • 47 Time View

নিজস্ব প্রতিবেদকঃ
বিএমএফ টেলিভিশনের ৪র্থ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রতিনিধিদের মিলন মেলা ২০২২ অনুষ্ঠিত হয়েছে। মানবতার পাশে সবসময়ই আমরা’ এই শ্লোগানকে সঙ্গে নিয়ে যাত্র শুরু করে বিএমএফ টেলিভিশন। ১৯ নভেম্বর শনিবার দিনব্যাপী আয়োজনের মধ্যেদিয়ে আলোচনা সভা কেক কাটা অতিথিবৃন্দ ও সেরা রিপোর্টারদের সম্মান প্রদান বিনোদন শেষে ঢাকা শহরের গুলসান (১) জব্বার টাওয়ারের ৭ তলায় বিএমএফ টেলিভিশনের এমডি রোটারিয়ান জহিরুল ইসলাম ও অফিস কতৃপক্ষের অক্লান্ত পরিশ্রমে সুশৃঙ্খল ও সুন্দর পরিবেশে আয়োজন করা হয়।

চ্যানেল এর ব্যবস্থাপনা পরিচালক রোটারিয়ান জহিরুল ইসলাম বলেন মানুষের পাশে থেকে ব্যতিক্রমী কিছু করাই হল বিএমএফ টেলিভিশন ।মানুষের পাশে থেকে দেশ বিদেশে কাজ করে যাচ্ছি দীর্ঘদিন ধরে মানবাধিকার নিয়ে,তাই মানুষের আস্থা ও মানবতার পরশ দিয়ে সবার চেয়ে আলাদা ও ব্যতিক্রমী চ্যানেল হিসেবে কাজ করবে বিএমএফ টেলিভিশন এটা আমার স্বপ্ন ও সাধনা।

এসময়ে তিনি প্রতিনিধিদেরকে কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়ে বলেন,আপনারাই বিএমএফ টেলিভিশন এর হাতিয়ার। আপনারা যদি মানবতার নিউজ করেন তাহলে আমার পর্যন্ত পৌঁছাতে পারবেন। সবাই নিজ নিজ জায়গা থেকে ব্যতিক্রমী নিউজ প্রকাশ করেন, ইনশাআল্লাহ আমি আপনাদের মূল্যায়ন করবো পূর্বেও বলেছি আজকেও কথা দিলাম। টেলিভিশনের গৌরবের ৪র্থ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠানেকালে সভাপতিত্বের বক্তব্য তিনি এসব কথা বলেন। আরো উল্লেখ্য করেন যে, বিএমএফ টেলিভিশন খুব দ্রুতই তাঁর চ্যালেঞ্জ হিসেবে স্যাটেলাইটে যাচ্ছে। এবং ২০২৩ সালের এপ্রিলের মধ্যেই অন ইয়ারে যাত্রা শুরু করবে ইনশাআল্লাহ।

সংবাদের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় জয়পুরহাট জেলা প্রতিনিধি খোকন হোসেন জাকির, টাংগাইল জেলা প্রতিনিধি মাসুদ কাউসার, স্টাফ রিপোর্টার মঞ্জুরুল ইসলাম, সুনামগঞ্জের জেলা প্রতিনিধি মুশফিকুর রহমান স্বপন, সাতক্ষীরার জেলা প্রতিনিধি সোহরাফ হোসেন সৌরাভ শেরপুর এর জেলা প্রতিনিধি সাইদুর রহমান আপন, সীমান্ত প্রতিনিধি রিপন মিয়া, পটুয়াখালী জেলা প্রতিনিধি রাকিবুল ইসলাম তনু ও সুনামগঞ্জের বিশেষ প্রতিনিধি জাকিয়া সুলতানাকে সম্মাননা প্রধান করা হয়।

আলোচনা সভা ও কেক কাটা অনুষ্টানে উপস্তিত ছিলেন গ্লোবাল টেলিভিশনের প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা,শ্রম মন্ত্রনালয়ের অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব সৈয়দ আহম্মেদ, নর্দান বিশ্ববিদ্যালয়ের আওতাধীন বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের নির্বাহী পরিচালক প্রফেসর ড. আনোয়ারুল করীম, বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি শেখ ইলিয়াছুর রহমান সহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category