২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি| সকাল ৮:০৯| গ্রীষ্মকাল|
Title :
অবশেষে মুক্তি পেল জিম্মি জাহাজ এমভি আবদুল্লাহ ও ২৩ নাবিক পহেলা বৈশাখ অর্থাৎ বাংলা নববর্ষ উদযাপন বাঙালির অসাম্প্রদায়িক ও সার্বজনীন উৎসব- তারেক শামস খান হিমু কলমাকান্দায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনের মৃত্যু মাহে রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে পবিত্র ঈদ-উল-ফিতরের আনন্দঘন মুহূর্ত – তারেক শামস খান হিমু মুজিবনগর সরকার গঠন ও স্বাধীনতার ঘোষণা পত্র মূলত আন্তর্জাতিক মহলে স্বাধীন বাংলাদেশের পূর্ণাঙ্গ বহিঃপ্রকাশ – তারেক শামস খান হিমু যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোরিকশাচালক নিহত ঠাকুরগাঁও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মজিদ আপেলের যোগদান মাটিরাঙ্গা জোনের উদ্যোগে মানবিক সহায়তা প্রদান মা ও শিশু সংস্থা ফ্লোরিডা (USA)ও স্বপ্নের সিঁড়ি সমাজ কল্যান সংস্থার মাধ্যমে পবিত্র মাহে রমজানের ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ। শতাধিক সুবিধাবঞ্চিত, শিশুদের ঈদের নতুন জামা আর সালামী দিয়ে মুখে হাসি ফোটালো ‘আমাদের প্রিয় সৈয়দপুর’

পলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ও অর্থসহ গ্রেফতার-১

গাইবান্ধা জেলা প্রতিনিধি মোঃ আল-আমিন
  • Update Time : মঙ্গলবার, অক্টোবর ৫, ২০২১,
  • 100 Time View

গাইবান্ধার পলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে পৌরসভার একাউন্টেন্ট কাজলকে এক বোতল বিদেশী মদ ও চার লক্ষ ২০ হাজার আটকসহ করেছে র‌্যাব-১৩।

মামলার বিবরণে জানা যায়, গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভার একাউন্টেন্ট আলমগীর হোসেন কাজল (৪৬) কে উপজেলা পরিষদের ডমেডর (পুরুষ হোস্টেল) হতে রাত সাড়ে ৮ টায় আটক করে র‌্যাব। এ সময় তার কাছে ১ বোতল বিদেশী মদসহ ৪ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করে। অভিযানে পলাশবাড়ী নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন উপস্থিত ছিলেন। এ বিষয়ে পলাশবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে যাহার মামলা নং-০৬। গ্রেফতারকৃত আলমগীর হোসেন কাজল পাবনা জেলার সাথিয়া উপজেলার তেঘরী গ্রামে আমজাদ হোসেনের পুত্র।

পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা এ তথ্য নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category