১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি| সন্ধ্যা ৬:২৯| গ্রীষ্মকাল|

২য় ধাপে নেত্রকোণায় ২৬টি ইউনিয়ন পরিষদে নির্বাচন আাগামী ১১নভেম্বর—

শামীম তালুকদার বিভাগীয় প্রধান, ময়মনসিংহ
  • Update Time : সোমবার, অক্টোবর ৪, ২০২১,
  • 108 Time View

২য় পর্যায়ের ইউপি নির্বাচনে নেত্রকোণা সদর,বারহাট্টা ও আটপাড়া উপজেলাসহ মোট ২৬টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১১নভেম্বর।
২৯ সেপ্টেম্বর (বুধবার) নির্বাচন কমিশন ২য় ধাপের এই নির্বাচনের তফসিল ঘোষণা করে। এদিন দেশের ৮৪৮ টি ন,
লে পরিষদের ভোট হবে বলেও নির্বাচন কমিশন সূত্রে জানা যায়। ঘোষিত তফসিল অনুযায়ী নেত্রকোণা সদরের ১২টি, বারহাট্টা ৭টি, আটপাড়া ৭টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।
এদিকে ২য় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন কে ঘিরে ক্ষমতাসীন দলের নেতাদের মধ্যে নৌকা প্রতীক নিতে শুরু হয়েছে দৌড়ঝাঁপ। ভোটারদের বেড়েছে কদর।ভোটারদের সাথে দেখা হলেই নেতারা দিচ্ছেন সালাম এবং শুভেচ্ছা। মুসলিম কেউ মৃত্যু বরণ করলে জানাজায় অংশগ্রহণ করছেন;সনাতন ধর্মের হলে যাচ্ছেন শ্মশানে।
উগ্র মনোভাব বর্জন করে কেউ কেউ অতি বিনয়ী হচ্ছেন।ভোটারদের সন্তুষ্টি অর্জনে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।আচার -আচরণেও পরিবর্তন লক্ষণীয়।চায়ের দোকানে উঠছে আলোচনা -সমালোচনার ঝড়।পাওয়া না পাওয়ার হিসেব কষছেন চায়ের কাপে চুমুক দিয়ে।আশায় বুক বাঁধছেন প্রার্থীরা। আশ্বাসে ভরে দিচ্ছেন ভোটার ও কর্মীদের মন,কেউই হাল ছাড়ছেন না ;সবাই তাকিয়ে আছেন দলীয় হাইকমান্ডের দিকে।
নেত্রকোণা সদরের সিংহের বাংলা, মৌগাতী,মেদনি, রৌহা, কাইলাটি, লক্ষিগন্জ,মদনপুর,চল্লিশা, ঠাকুরাকোণা,আমতলা,দক্ষিণ বিশিউরা, কালিয়ারা গাবরাগাতী,বারহাট্টায় বাউসী,সাহতা, বারহাট্টা সদর, চিরাম,আসমা,সিংধা,রায়পুর।আটপাড়ায় স্বরমুশিয়া,শুনই,দুওজ,লুনেশ্বর,বানিয়াজান,তেলিগাতী এবং শুক্কাইর ইউনিয়নে একদিনে ভোট হবে।
উল্লেখ্য যে ২য় ধাপে নেত্রকোণার সবগুলো ইউপিতে নির্বাচন ব্যালটে ভোটগ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category