৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি| রাত ৪:১৫| গ্রীষ্মকাল|
Title :
টাঙ্গাইলের পৌর উদ্যানে আ.লীগের কোনো পক্ষ সমাবেশ করতে পারেনি চুনারুঘাটে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুড়িগ্রাম জেলার ফুলবাড়ীতে মাদ্রাসার পরিচালক ও মোহতামিমগণের সাথে মত বিনিময় সময় টেলিভিশন ১৩ পেড়িয়ে ১৪ তে কুড়িগ্রামে নানার বাড়িতে এসে পানিতে ডুবে আপন খালাতো ভাই বোনের মৃত্যু সৈয়দপুরে সময় টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবসে রামগড়ে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ক্ষুদে ডাক্তার ও কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষে রামগড়ে অবহিতকরণ সভা পূর্বধলায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

টাঙ্গাইলের নাগরপুরে সামাজিক অনুষ্ঠানে আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম

কাজি মোস্তফা রুমি:
  • Update Time : সোমবার, মে ২৯, ২০২৩,
  • 211 Time View

টাঙ্গাইলের নাগরপুরে সামাজিক অনুষ্ঠানে আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম

কাজি মোস্তফা রুমি: নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, দক্ষ নেতৃত্ব, সফল সংগঠক, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ নাগরপুর দেলদুয়ার আসন থেকে বাংলাদেশ আ’লীগ তথা নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়নে উপজেলা আ’লীগের কোষাধ‍্যক্ষ দিলীপ কুমার সাহা এর মাতার শ্রাদ্ধশান্তি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

আজ ২৯শে মে রোজ সোমবার দুপুর ২ ঘটিকার সময় মামুদনগর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের কোষাধ‍্যক্ষ শ্রী দিলীপ কুমার সাহার বাসভবনে আয়োজিত উক্ত অনুষ্ঠানে যোগদান করেন।

উক্ত শ্রাদ্ধশান্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের অন্যতম প্রভাবশালী কর্মীবান্ধব জননেতা তারেক শামস্ খান হিমু

এছাড়া আরো উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল ও মানবতার চেয়ারম্যান মোঃ কুদরত আলী

এ সময় উপজেলা আওয়ামীলীগের সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোপাল চন্দ্র সাহা, যুব ও ক্রীড়া সম্পাদক সাবেক ভিপি বি.এম.এম জহুরুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আতিকুর রহমান নিল্টু, আব্দুল আলিম।

আরো উপস্থিত ছিলেন মামুদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোঃ জজ কামাল, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোঃ হাবিবুর রহমান হাবিব, নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আল মামুন, যুবলীগ নেতা আল মামুন রাজু, নাগরপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো: রবিন হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল আহমেদ প্রমুখ।

উক্ত শ্রাদ্ধশান্তি অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম গণমাধ্যমকে বলেন – আজকের এই অনুষ্ঠানটি কোন রাজনৈতিক অনুষ্ঠান নয়। এটি আমাদের নাগরপুর উপজেলা আওয়ামীলীগের কোষাধ‍্যক্ষ, নাগরপুরে আওয়ামী লীগের দুঃসময়ের একনিষ্ঠ সমর্থক দিলীপ কুমার সাহা দাদার মাতার শ্রাদ্ধশান্তি অনুষ্ঠান।

আমরা নাগরপুর উপজেলা আওয়ামীলীগ তার মাতার আত্মার শান্তি কামনায় আজকের এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছি।

আমি নগরপুর উপজেলা আওয়ামী লীগের পক্ষ হতে দিলীপ কুমার সাহা দাদার মাতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানাই। সেই সাথে তার আত্মার শান্তি কামনা করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category