৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি| সকাল ৭:৩৭| গ্রীষ্মকাল|
Title :
কুড়িগ্রাম জেলার ফুলবাড়ীতে মাদ্রাসার পরিচালক ও মোহতামিমগণের সাথে মত বিনিময় সময় টেলিভিশন ১৩ পেড়িয়ে ১৪ তে কুড়িগ্রামে নানার বাড়িতে এসে পানিতে ডুবে আপন খালাতো ভাই বোনের মৃত্যু সৈয়দপুরে সময় টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবসে রামগড়ে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ক্ষুদে ডাক্তার ও কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষে রামগড়ে অবহিতকরণ সভা পূর্বধলায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ১৯৭১ সালের ১৭ এপ্রিলে মেহেরপুরের মুজিবনগরে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শপথ গ্রহণের মধ্য দিয়ে সর্বপ্রথম চোখ মেলেছিল স্বাধীন বাংলাদেশ – তারেক শামস খান হিমু কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত নাগেশ্বরী উপজেলায় মমেনা মন্ডল মেমোরিয়ালের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠান

যারা নির্বাচন প্রতিরোধ করতে আসবে আমরা তাদের প্রতিরোধ করব : কাদের

কাজি মোস্তফা রুমি :
  • Update Time : বুধবার, মে ২৪, ২০২৩,
  • 83 Time View

যারা নির্বাচন প্রতিরোধ করতে আসবে আমরা তাদের প্রতিরোধ করব : কাদের

কাজি মোস্তফা রুমি : কেউ নির্বাচন প্রতিরোধ করতে এলে তাদের প্রতিরোধ করা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বুধবার তেজগাঁওয়ে সড়ক ও মহাসড়ক বিভাগের সদর দপ্তরে এক অনুষ্ঠান শেষে তিনি এ মন্তব্য করেন।

ঢাকায় বিএনপি ও পুলিশের গতকালের সংঘর্ষ বিষয়ে ওবায়দুল কাদের বলেন, কিছু বিষয় আছে রাজনৈতিক। কিছু বিষয়ে আছে সেটা প্রশাসনিক। এখন পুলিশের সঙ্গে তাদের যে সংঘাত, গতকাল তারা গায়ে পড়ে পুলিশের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হলো। একটা গাড়ি পুড়িয়ে ফেলল, একটাতে আগুন দিলো, একটা ভাঙচুর করল। আমরা এতদিন বলে আসছিলাম, তারা আন্দোলনের নামে নৈরাজ্য করবে, সন্ত্রাস করবে এবং এটা তাদের পুরোনো স্বভাব। কাজেই যখন যেটাকে যেভাবে মোকাবিলা করতে হয়, সেটা উদ্ভূত পরিস্থিতিই বলে দেবে, যে কীভাবে কোন পরিস্থিতিতে আইন-শৃঙ্খলা সংস্থার কী দায়িত্ব।
তিনি আরও বলেন, রাজনৈতিক যেকোনো বিষয় আমরা রাজনৈতিকভাবে মোকাবিলা করব। রাজনীতিরও একটা ভাষা আছে। শুধু গতকালের এই বিশৃঙ্খলাই না, এর দুই দিন আগে যে ঘটনা ঘটে গেছে, রাজশাহীতে তারা স্বয়ং প্রধানমন্ত্রীকে হুমকি দিয়েছে। তিনি কোনো সামান্য ব্যক্তি, এটা মনে করার কারণ নেই। বিএনপির জেলা আহ্বায়কও বিএনপির সেন্ট্রাল কমিটির লোক। আমি অবাক হলাম, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর একটা শব্দও উচ্চারণ করলেন না।

তিনি বলেন, বাংলাদেশের মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস এ ঘটনাটি ভালোভাবে দেখেননি। তিনি নিন্দা করেছেন। সেখানে বিএনপি থেকে কোনো দায়িত্বশীল নেতা তাদের রাজশাহীর নেতার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে বিষোদগার করা প্রসঙ্গে আজ পর্যন্ত কোনো ব্যবস্থা নেয়নি। সে প্রসঙ্গে শুধু স্লিপ অব টাং বলেই তাদের এক জয়েন্ট সেক্রেটারি দায়িত্ব শেষ করেছেন। এটা তো এখানেই শেষ হবে না।

কাদের বলেন, বিএনপি এখন বলছে তাদের ১০ দফা, ২৭ দফার দরকার নেই, তারা ১ দফায় আসছে। এখন আমরা তাহলে কি বুঝে নেব যে তাদের ১ দফা শেখ হাসিনাকে হত্যার দফা? শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানো, এটাই কি তাদের ১ দফা? এ ব্যাপারে বিএনপি কী বলে, আমরা তাদের বক্তব্য, তাদের নেতাদের বক্তব্য শুনতে চাই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা শান্তি সমাবেশই করে যাবে নির্বাচন পর্যন্ত। সতর্ক অবস্থানেই থাকব। আর নির্বাচন প্রতিরোধ করতে এলে আমরাও সেটা প্রতিরোধ করব। যারা নির্বাচন প্রতিরোধ করতে আসবে, আমরা তাদের প্রতিরোধ করব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category