৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি| সকাল ১১:৪০| গ্রীষ্মকাল|
Title :
ফুলবাড়ীতে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক ২০২৪ বিশ্বকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানিতে অর্থায়ন বন্ধের দাবি তরুণদের মানববন্ধন পূর্বধলায় কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত টাঙ্গাইলের পৌর উদ্যানে আ.লীগের কোনো পক্ষ সমাবেশ করতে পারেনি চুনারুঘাটে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুড়িগ্রাম জেলার ফুলবাড়ীতে মাদ্রাসার পরিচালক ও মোহতামিমগণের সাথে মত বিনিময় সময় টেলিভিশন ১৩ পেড়িয়ে ১৪ তে কুড়িগ্রামে নানার বাড়িতে এসে পানিতে ডুবে আপন খালাতো ভাই বোনের মৃত্যু সৈয়দপুরে সময় টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবসে রামগড়ে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নাগরপুরে ধারাবাহিক মতবিনিময় সভা

কাজি মোস্তফা রুমি:
  • Update Time : শনিবার, মে ১৩, ২০২৩,
  • 66 Time View

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নাগরপুরে ধারাবাহিক মতবিনিময় সভা

কাজী মোস্তফা রুমি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে টাঙ্গাইলের নাগরপুরে মোকনা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৩ই মে’২৩ রোজ শনিবার বিকেল ৪:০০ ঘটিকার সময় মোকনা ইউনিয়ন আওয়ামীলীগ অফিস প্রাঙ্গণে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের যে সকল সদস্য ১৫ই আগস্টে নিহত হয়েছেন এবং জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা যারা মহান স্বাধীনতাযুদ্ধে শহীদ হয়েছেন এবং টাঙ্গাইল-৬ নাগরপুর দেলদুয়ারের সাবেক সংসদ সদস্য মরহুম বীর মুক্তিযোদ্ধা খন্দকার আব্দুল বাতেন এর আত্মার শান্তি কামনা করে মোকনা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আবু তালেব মিয়া এর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হক ফজল এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে আসন অলংকৃত করেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সফল সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, দক্ষ নেতৃত্ব, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন টাঙ্গাইল-৬ নাগরপুর-দেলদুয়ার আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, আসন্ন নাগরপুর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ তথা নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল ও মানবতার চেয়ারম্যান মো: কুদরত আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, মোকনা ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ শরিফুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক দেলদার আহমেদ সুবন।

মোকনা ইউনিয়নের অন্তর্গত সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত ছিলেন।

ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে উল্লেখ করেন – আমরা নাগরপুরে পরিবর্তন চাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নাগরপুরের সন্তান হিসেবে যিনি তৃণমূল আওয়ামী লীগের নেতৃবৃন্দকে মূল্যায়ন করবেন এবং নাগরপুর দেলদুয়ারের সকল জনগণের যে কোন সমস্যায় ঝাঁপিয়ে পড়বেন তাকেই যেন মনোনয়ন দেওয়া হয়। আমরা তৃণমূল আওয়ামী লীগের নেতৃবৃন্দ নাগরপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করব, ইনশাআল্লাহ।

মতবিনিময় অনুষ্ঠানের প্রধান বক্তা নাগরপুর উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান মোঃ কুদরত আলী তার বক্তব্যে বলেন- আপনারা আজকে এখানে যারা উপস্থিত হয়েছেন, তারা হচ্ছেন আওয়ামী লীগের প্রাণ। কিন্তু দুঃখের বিষয় আপনারা অবহেলিত। আগামী জাতীয় সংসদ নির্বাচনে যদি আপনাদের মতামতকে প্রাধান্য দিয়ে মনোনয়ন দেন, ইনশাআল্লাহ্ আপনাদেরকে কথা দিয়ে যাই আপনারা অবমূল্যায়িত হবেন না।

আমাদের জাকিরুল ইসলাম উইলিয়াম কি নেতা না? তারেক শামস্ খান হিমু কি নাগরপুরের সন্তান নয়, নেতা নয়? আমরা নাগরপুরের সন্তানদেরকে যোগ্য নেতা হিসাবে তৈরি করতে পেরেছি।

জাকিরুল ইসলাম উইলিয়াম এবং তারেক শামস্ খান হিমুরা নাগরপুর থেকে এমপি হওয়ার এবং নাগরপুরের উন্নয়ন করার যোগ্যতা অর্জন করেছেন।এখন শুধুমাত্র সংসদ সদস্য হয়ে নাগরপুরের ব্যাপক উন্নয়ন করবেন।

আপনারা নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাচ্ছেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করবেন।

ইতিমধ্যেই বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। আমরা ধলেশ্বরী সেতু পেয়েছি, কেদারপুর সেতু পেয়েছি। এখনো যে সকল অসমাপ্ত কাজ রয়েছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নাগরপুরের স্থানীয় নেতৃবৃন্দদের মাঝ থেকে মনোনয়ন নিশ্চিত করে নৌকা মার্কাকে বিজয়ী করে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব, ইনশাআল্লাহ্। নাগরপুর উপজেলা আওয়ামী লীগ আপনাদের সাথে ছিল,আছে এবং ভবিষ্যতেও থাকবে।

প্রধান অতিথির বক্তব্যে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম বলেন – মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে ততদিন আমরা ভালো থাকবো। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে ততদিন বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

তাই আসুন আমরা সকলে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে ডিজিটাল বাংলাদেশ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ নির্মাণের জন‍্য উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ধারাবাহিকভাবে কাজ করে যাই।

আপনারা আজকে যে সকল তৃণমূল নেতৃবৃন্দ নাগরপুর উপজেলা আওয়ামী লীগের ডাকে সাড়া দিয়ে আজকের এই মতবিনিময় অনুষ্ঠানকে সফল করে তুলেছেন আপনাদেরকে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জানাই ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

আজকের এই মতবিনিময় সভায় নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন মামুদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জজ কামাল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আওলাদ হোসেন লিটন, শহিদুল হক কিরণ, আতিকুর রহমান নিল্টু, নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আল-মামুন, যুবলীগ নেতা আল-মামুন রাজু সহ ভাতৃপ্রতিম ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category