৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি| রাত ৩:১৫| গ্রীষ্মকাল|
Title :
ফুলবাড়ীতে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক ২০২৪ বিশ্বকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানিতে অর্থায়ন বন্ধের দাবি তরুণদের মানববন্ধন পূর্বধলায় কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত টাঙ্গাইলের পৌর উদ্যানে আ.লীগের কোনো পক্ষ সমাবেশ করতে পারেনি চুনারুঘাটে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুড়িগ্রাম জেলার ফুলবাড়ীতে মাদ্রাসার পরিচালক ও মোহতামিমগণের সাথে মত বিনিময় সময় টেলিভিশন ১৩ পেড়িয়ে ১৪ তে কুড়িগ্রামে নানার বাড়িতে এসে পানিতে ডুবে আপন খালাতো ভাই বোনের মৃত্যু সৈয়দপুরে সময় টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবসে রামগড়ে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আগুন ছড়িয়ে পড়েছে পুরো মার্কেটে, নিয়ন্ত্রণে কাজ করছে ২৮ টি ইউনিট

কাজি মোস্তফা রুমি, প্রধান নির্বাহী সম্পাদক (পরিচালক) :
  • Update Time : শনিবার, এপ্রিল ১৫, ২০২৩,
  • 83 Time View

আগুন ছড়িয়ে পড়েছে পুরো মার্কেটে, নিয়ন্ত্রণে কাজ করছে ২৮ টি ইউনিট।

কাজী মোস্তফা রুমি,প্রধান নির্বাহী সম্পাদক: রাজধানীর নিউ মার্কেট এলাকার নিউ সুপার মার্কেটের তিন তলার একাংশে লাগা আগুন পুরো মার্কেটে ছড়িয়ে পড়েছে। এ কারণে ফায়ার সার্ভিসের ইউনিট বৃদ্ধি করে তা নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হচ্ছে বলে জানা গেছে। এই মুহূর্তে ফায়ার সার্ভিসের ২৮ টি ইউনিট।

শনিবার (১৫ এপ্রিল) নিউ সুপার মার্কেটের তৃতীয় তলা থেকে আগুনের সূত্রপাত হলেও আগুন মার্কেটের এক পাশে ছিল। তবে প্রায় দুই ঘণ্টা জ্বলতে থাকা আগুন তৃতীয় তলার গোটা ফ্লোরে ছড়িয়ে পড়েছে। দ্বিতীয় তলায় প্রচণ্ড ধোঁয়ার সৃষ্টি হয়েছে। ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করে যাচ্ছেন।

অন্যদিকে আগুনে মার্কেটের বিভিন্ন দোকানে থাকা এসি কিছুক্ষণ পরপরই বিস্ফোরিত হচ্ছে বিকট শব্দে। তবে এখনো পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। যেসব জায়গায় আগুন এখনো ছড়িয়ে পড়েনি সেখান থেকে ব্যবসায়ীরা মালামাল যে যতটুকু পারছেন মালামাল বের করে আনছেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া কর্মকর্তা শাহজাহদন শিকদার বলেন, ভোর ৫টা ৪০ মিনিটে নিউ সুপার মার্কেটের তৃতীয় তলায় আগুনের সূত্রপাত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category