৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি| সকাল ৯:১৩| গ্রীষ্মকাল|
Title :
ফুলবাড়ীতে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক ২০২৪ বিশ্বকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানিতে অর্থায়ন বন্ধের দাবি তরুণদের মানববন্ধন পূর্বধলায় কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত টাঙ্গাইলের পৌর উদ্যানে আ.লীগের কোনো পক্ষ সমাবেশ করতে পারেনি চুনারুঘাটে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুড়িগ্রাম জেলার ফুলবাড়ীতে মাদ্রাসার পরিচালক ও মোহতামিমগণের সাথে মত বিনিময় সময় টেলিভিশন ১৩ পেড়িয়ে ১৪ তে কুড়িগ্রামে নানার বাড়িতে এসে পানিতে ডুবে আপন খালাতো ভাই বোনের মৃত্যু সৈয়দপুরে সময় টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবসে রামগড়ে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ভাষা শহীদদের প্রতি নাগরপুর জাতীয় সাংবাদিক সংস্থা’র শ্রদ্ধা নিবেদন

ডা.এম.এ.মান্নান,সহ সম্পাদক ও বার্তা সম্পাদকঃ
  • Update Time : মঙ্গলবার, ফেব্রুয়ারি ২১, ২০২৩,
  • 45 Time View

ডা.এম.এ.মান্নান
সহ সম্পাদক ও বার্তা সম্পাদকঃটাঙ্গাইলের নাগরপুরে অমর একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে (রাত ১২ঃ ১ মিনিট) জাতীয় সাংবাদিক সংস্থা নাগরপুর ইউনিট উপজেলা চত্বরে অবস্থিত শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন। এছাড়াও ভাষা শহীদদের স্মরণে ও তাদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন তারা।

নাগরপুর জাতীয় সাংবাদিক সংস্থা সভাপতি এস এম আনোয়ার বলেন, আমরা একুশের প্রথম প্রহরে পুষ্পস্তবক অর্পণ করেছি। নাগরপুর সাংবাদিক সমাজের পক্ষ থেকে আমরা ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি। একই প্রসঙ্গে সাধারণ সম্পাদক মোঃ আজিজুল হক বাবু জানায়, দিনের কর্মসূচি হিসেবে আমরা সাংবাদিক বৃন্দরা শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়ার আয়োজন করেছি।

এ সময় উপস্থিত ছিলেন নাগরপুর জাতীয় সাংবাদিক সংস্থা’র সিনিয়র সহ সভাপতি মোঃ আল মামুন রাজু, সহ সভাপতি কামরুল ইসলাম কোহিনূর, সিনিয়র যুগ্ম সম্পাদক মহিদুল ইসলাম রাশেদ, যুগ্ম সম্পাদক কাজী মোস্তফা রুমি, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সজীব, সহ সাংগঠনিক সম্পাদক আশরাফুল হক বাবু, কোষাধ্যক্ষ রিপন কুমার সাহা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, দপ্তর সম্পাদক তারিকুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিফাত হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা এর সম্মানিত সদস্য ডা. এম. এ.মান্নান,গোপাল সরকার, রাকিবুল হাসান, এস টি সানি ও মোঃ আজাদ মিয়া প্রমুখ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category