৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি| সকাল ৭:১৯| গ্রীষ্মকাল|
Title :
ফুলবাড়ীতে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক ২০২৪ বিশ্বকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানিতে অর্থায়ন বন্ধের দাবি তরুণদের মানববন্ধন পূর্বধলায় কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত টাঙ্গাইলের পৌর উদ্যানে আ.লীগের কোনো পক্ষ সমাবেশ করতে পারেনি চুনারুঘাটে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুড়িগ্রাম জেলার ফুলবাড়ীতে মাদ্রাসার পরিচালক ও মোহতামিমগণের সাথে মত বিনিময় সময় টেলিভিশন ১৩ পেড়িয়ে ১৪ তে কুড়িগ্রামে নানার বাড়িতে এসে পানিতে ডুবে আপন খালাতো ভাই বোনের মৃত্যু সৈয়দপুরে সময় টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবসে রামগড়ে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নতুন ই-কমার্স সাইট ‘অনটিক বিডি ডটকম’।

নিউজ ডেস্ক:
  • Update Time : মঙ্গলবার, অক্টোবর ১১, ২০২২,
  • 72 Time View

নিউজ ডেস্ক:

দেশের ই-কমার্স খাতে নতুন মাত্রা নিয়ে যাত্রা শুরু করতে যাচ্ছে ‘অনটিক বিডি ডটকম’ (onticbd.com)। ক্রেতাদের ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করে এবং দেশ-বিদেশের ক্রেতাদের ই-কমার্স সেবা দ্বারপ্রান্তে পৌঁছে দিতে বিপুল সংখ্যক পণ্যের সমাহার নিয়ে অনটিক বিডি ডটকম দৃঢ় প্রতিজ্ঞ। সাইটটি থেকে ক্রেতারা আইটি, ডিজিটাল লাইফস্টাইল, গৃহস্থালী, ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স, বুটিকসহ হরেক রকমের পণ্য কিনতে পারবেন।

অনটিক বিডি ডটকম সাইটটি আগামী ২ নভেম্বর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবে। একটি বিশ্বস্ত ও নির্ভরযোগ্য ই-স্টোর তৈরির এ উদ্যোগকে সফল করতে সর্বস্তরের সকলকে সার্বিক সহযোগিতা করার জন্য অনুরোধ করেছে অনটিক বিডি পরিবার। সকলের পরামর্শ, দিক নির্দেশনা ও সহযোগিতা নিয়ে ক্রেতা, ক্লায়েন্ট ও পার্টনারসহ সবাইকে নিরবিচ্ছিন্ন সেবা প্রদানের মাধ্যমে সামনে এগিয়ে যাবে অনটিকবিডি ডটকম এমনটাই প্রত্যাশা তাদের।

এখানে ক্রেতা-বিক্রেতারা সহজেই গুগল প্লে স্টোর থেকে অনটিক বিডি ভেন্ডর অ্যাপ নামিয়ে সহজেই চুক্তি বদ্ধ হয়ে তাদের ডিসকাউন্ট পণ্য অনটিক বিডি ডটকমে পোস্ট করতে পারবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category